,

শীতার্তদের উষ্ণ ভালোবাসা দিল রোটারী ক্লাব অব স্কাইলাইন

rotary club

রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা’র উদ্যোগে সম্প্রতি পরিবাগে অবস্থিত পথ স্কুল “হাসিমুখ” স্কুলের পথ ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা’র সেক্রেটারী ও প্রোগ্রাম চেয়ারম্যান শামসুল আলম মুরাদের সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ডিস্ট্রিক গর্ভনর জনাব এস এ এম শওকত হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী গর্ভনর ইলেক্ট রোটারীয়ন মোহাম্মদ আইয়ুব, ডিস্ট্রিক জেনারেল সেক্রেটারী রোটারীয়ান মোঃ মনসুর আলম, আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন ক্রিকেট আম্পায়ার জনাব বাদশা সিরাজী, রোটারীয়ান শিমুল পারভীন (রোটারী ক্লাব অব দিলকুশা ক্লাব), রোটারীয়ান আফরোজা নাসরিন (রোটারী ক্লাব অব উত্তরা মডেল টাউন), রোটারীয়ান লাইলা রোজী (রোটারী ক্লাব অব ঢাকা নর্থ ওয়েষ্ট) এবং রোটারীয়ান ডাঃ ফারহানা (রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর), রোটারীয়ান মোঃ কামরুজ্জামান খান টিপু।

রোটারীয়ান ডি.জেড.এম মিজানুর রহমানের  পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে রোটারী ডিস্ট্রিক গর্ভনর, রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা আয়োজিত বিভিন্ন প্রোগ্রামের প্রসংশা করে ক্লাব সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি রোটারী ক্লাব অব স্কাইলাইন ঢাকা ও হাসিমুখ স্কুলের সাফল্য কামনা করেন এবং রোটারী ডিস্ট্রিক (৩২৮১) এর পক্ষ থেকে রোটারী ডিস্ট্রিক গর্ভনর হাসিমুখ স্কুলের পথ ও দরিদ্র  মেধাবী ছাত্র/ছাত্রীদের বৃত্তি ও নিয়মিত হাসিমুখ স্কুলে শিক্ষা উপকরণ প্রদানের ঘোষণা দেন।



উক্ত অনুষ্ঠানের সভাপতি ও প্রোগ্রাম চেয়ারম্যান রোটারীয়ান শামসুল আলম মুরাদ হাসিমুখ স্কুলের শিক্ষার্থীদের জন্য একটি মোবাইল টয়লেট প্রদানের ঘোষণা প্রদান করেন। হাসিমুখ স্কুলে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রোটারীয়ান মজিদ শিখালেভ, রোটারীয়ান সপ্তম বিশ্বাস, ব্যারিস্টার পারভেজ আহমেদ, রোটারীয়ান লিটন শেখ, রোটারীয়ান তৌহিদ হোসেন রনি, রোটারীয়ান রফিকুল ইসলাম এবং হাসিমুখ স্কুলের সকল শিক্ষক ও ভলেন্টিয়ার সহ আরও অনেকে। শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের শেষ পর্যায়ে হাসিমুখ স্কুলের চেয়ারম্যান নুসরাত আক্তার রোটারী ডিস্ট্রিক গর্ভনর সহ রোটারী ক্লাব  অব স্কাইলাইন ঢাকা’র সকল সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

-এইচ.এস.এম তারিফ

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button