,

বাংলাদেশ ক্রিকেটের জন্য বড় সুখবর!

Jonty-Rhodes-Wallpaper-Desktop-ABckgrounds

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফিল্ডিং কোচ হয়ে দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি জন্টি রোডসের আসার সম্ভাবনা প্রবল। জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

নিউজিল্যান্ড সফরে ১৮ টি ক্যাচ ছেড়েছেন বাংলাদেশের ফিল্ডাররা। এর সাথে অন্যান্য ফিল্ডিং ত্রুটি ও ক্ষীপ্রতার অভাবও দেখা গিয়েছে। এসব ভোগান্তির ইতি ঘটাতেই বিসিবির ভাবনায় আছেন বিশ্বমানের সাবেক এই প্রোটিয়া ফিল্ডার।

নাজমুল হাসান পাপন বলেন, ‘নিউজিল্যান্ড সফরে আমাদের ক্যাচিং ভালো হয়নি। আমাদের ছেলেরা অনেক সহজ ক্যাচ সেখানে ছেড়েছে। এর সমাধানের কথা আমরা এরই মধ্যে ভেবেছি। সংশ্লিষ্ট সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্তও হয়েছে। আমরা জন্টি রোডসের সঙ্গে এরই মধ্যে কথা বলেছি।’

ফিল্ডিং কোচ হিসেবে এখন বাংলাদেশে কাজ করছেন রিচার্ড হ্যালসেল। তাঁর সঙ্গে যোগ হতে পারেন রোডস। তবে কবে নাগাদ তিনি কাজ শুরু করবেন সে বিষয়ে কিছু বলেননি বিসিবি সভাপতি।



দক্ষিণ আফ্রিকার হয়ে ৫২টি টেস্ট ও ২৪৫টি ওয়ানডে খেলা রোডস এখন ভারতের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএলের (আইপিএল) দল মুম্বাই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ। ২০১৫ সালেই তিনি শ্রীলঙ্কার ক্রিকেটারদের সঙ্গে ১০ দিনের একটি ক্যাম্প করেছিলেন।

Share Button