,

৬০-৭০ হাজার টাকায় মোটরবাইক

Trade-fair-Akij-মোটরবাইক

মাত্র আড়াই ঘণ্টা চার্জে ভ্রমণ করা যাবে ৬০ কিলোমিটার। নেই পরিবেশ দূষণের চিন্তা। দামেও সাশ্রয়ী এমন মোটরবাইক মেলায় এনেছে আকিজ মোটরর্স।
চিটাগং ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ারে মোটরযান পণ্য নিয়ে এসেছে দেশের শীর্ষ স্থানীয় শিল্প গ্রুপ আকিজ গ্রুপ।
মেলার ১৪৩-৪৪ নম্বর স্টলে মোটর প্রদর্শনী ও বিক্রয় করছে গ্রুপটির অঙ্গ প্রতিষ্ঠান আকিজ মোটরর্স। এবারের মেলায় মোটর বাইক ছাড়াও পিকআপ, হিউম্যান হলার, মাইক্রোবাস নিয়ে এসেছে আকিজ।
আকিজের নিজস্ব ব্যান্ডের গাড়ি দামেও অন্যান্য মোটর গাড়ি তুলনায় সাশ্রয়ী। ৬০-৭০ হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে মোটরবাইক। রয়েছে নারী ও পুরুষের জন্য আলাদা মডেল। অন্যান্য মোটরবাইকের তুলনায় আধুনিক প্রযুক্তি ও পরিবেশ দূষণরোধী এই মোটরসাইকেল ইতিমধ্যে গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে বলে জানান, প্রতিষ্ঠানের বিক্রয় কর্মী মো. কবির আহম্মদ।
তিনি জানান, মেলা শুরু হওয়ার পর থেকে ৪-৫ টি গাড়ি বিক্রি হয়েছে। বিদ্যুৎ সাশ্রয়ী ও দামে কম হওয়ায় গ্রাহকদের আগ্রহ রয়েছে। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের ফলে অতিরিক্ত বিদ্যুৎ খরচ করে না এবং নির্দিষ্ট সময় চার্জ শেষে স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায় চার্জিং।
মোটরবাইক ছাড়াও হিউম্যান হলার, মাইক্রোবাস ও পিকআপ রয়েছে আকিজ মোটরর্সের স্টলে। মেলা উপলক্ষে গাড়ির দামেও ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।
১১ সিটের মাইক্রোবাস ১৪ লক্ষ টাকা নির্ধারিত মূল্য হলেও মেলায় ছাড়ে ১২ লক্ষ ৭৫ হাজার, দেড় টন পরিবহন ক্ষমতা সম্পন্ন পিকআপ সাড়ে চৌদ্দ লক্ষ টাকা নির্ধারিত মূল্যের চেয়ে ৫০ হাজার টাকা ছাড়ে এবং হিউম্যান হলার (লেগুনা) ৯ লক্ষ ৬৫ হাজার টাকার নির্ধারিত মূল্যের চেয়ে ১৫ হাজার টাকা ছাড়ে বিক্রি করছে প্রতিষ্ঠানটি। মোটরবাইক ছাড়া প্রতিটি গাড়ি কিস্তিতে ক্রয়ের সুযোগ রয়েছে। এক্ষেত্রে নির্দিষ্ট পরিমাণ ডাউন পেমেন্ট পরিশোধ করে অবশিষ্ট অর্থ কিস্তিতে পরিশোধ করার সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।


আকিজ মোটরর্সের সাথে চুক্তি অনুযায়ী চীনা প্রতিষ্ঠান উৎপাদন করছে এসব মোটরযান। আকিজ মোটরর্স দেশে নিজস্ব ব্র্যান্ডেই বাজারজাত করছে।
আকিজ মোটর্সের বিক্রয় ও বিপনন বিভাগের আঞ্চলিক ব্যবস্থাপক কাজী মোহাম্মদ হাসান বলেন, আকিজ ব্র্যান্ডের মোটরযানকে পরিচিত করা এবং ব্র্যান্ডিং করার জন্যই মূলত আমাদের মেলায় আসা।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button