,

স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছেন দিতি

Diti-দিতি

মস্তিষ্ক ক্যান্সারে আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতান দিতি অনেকটা স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছেন। বুধবার সকাল থেকে তিনি আত্মীয়-স্বজনদের দেখেও চিনতে পারছেন না।

এ বিষয়টি জানিয়ে দিতির মেয়ে লামিয়া আরও বলেন, এতদিন অসুস্থ থাকার পরও মায়ের অবস্থা এমন আগে হয়নি। মায়ের শারীরিক অবস্থা দিনদিন খারাপের দিকে যাচ্ছে। সকলের কাছে মায়ের জন্য দোয়া চাই।

এরআগে দিতির মেয়ে লামিয়া ৪ জানুয়ারি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছিলেন, ক্যানসার বা টিউমার নয়, রেডিয়েশনের পার্শ্বপ্রতিক্রিয়ায় মায়ের পারকিনসন রোগ হয়েছে। এটি এখন দ্বিতীয় পর্যায়ে চলে গেছে। মা আসলে মারা যাচ্ছে। এ মুহূর্তে তার বেঁচে থাকার বিষয়টি ডাক্তারদের আয়ত্তের বাইরে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। তার অবস্থার উন্নতি না হওয়ায় সম্প্রতি ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে এ অভিনেত্রীকে। বর্তমানে দিতি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।



পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতেপ্রয়োজন২৪.কমপেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button