,

সালমানের নতুন আবিষ্কার দীগঙ্গনা

সালমানসালমান

বলিউডে এ পর্যন্ত বেশ কয়েকজন অভিনেত্রীকে প্রতিষ্ঠিত করেছেন সালমান খান। সেই ধারাবাহিকতায় এবার তিনি নিয়ে আসছেন নতুন এক সুন্দরীকে। তার নাম দীগঙ্গনা সূর্যবংশী। টাইমস অব ইন্ডিয়া এখবর জানিয়েছেন।

জানা গেছে, সালমানের পরামর্শে নিজের শখের লম্বা চুল ১৯ ইঞ্চি কেটে ফেলেছেন দীগঙ্গনা। তাকে নাকি এখন গ্রুম করছেন স্বয়ং সালমন! তার পরামর্শে নিজেকে আপাদমস্তক পাল্টে ফেলা এই সুন্দরী মূলত একটি জনপ্রিয় ডেইলি সোপের খুব পরিচিত মুখ। বিগ বস ৯-এ সালমানের সান্নিধ্য লাভের পরই বদলে যায় দীগঙ্গনার অনেক দিনের চেনা রুপ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীগঙ্গনা জানিয়েছেন এমন তথ্য। দীগঙ্গনা বলেন, ‘সালমান খানই পরামর্শ দিয়েছিলেন যেন তিনি তার লম্বা চুল কেটে ছোট করে ফেলেন। এতেই তাকে বেশ আকর্ষণীয় দেখাবে। ক্যারিয়ারের ক্ষেত্রেও এটি কাজে দেবে। সল্লুর পরামর্শে চুল কেটে ছোট করার পর এ নিয়ে বেশ খুশি দীগঙ্গনা। টুইটার বার্তায় বেশ উছ্বসিত মন্ত্যব্য করতে দেখা গেছে তাকে।



তিনি লিখেছেন, স্যার, ধন্যবাদ! আমি বেশ খুশি আমার নতুন হেয়ারস্টাইল নিয়ে। ধন্যবাদ সালামান খান। শুধু চুল কেটে ছোট করার পরামর্শই নয় দীগঙ্গনাকে শারীরিক কাঠামো পরিবর্তনেরও পরামর্শ দিয়েছেন সালামান।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতেপ্রয়োজন২৪.কমপেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button