,

শাহরুখের ‘ফ্যান’ দেখার অপেক্ষায় শচীন

শাহরুখ শচীনশাহরুখ শচীন

বলিউড পাড়ায় মার্কেটিং জিনিয়াস হিসেবে শাহরুখের সুনাম বেশ পুরনো। সেই পুরনো খেতাবটাই আরো একবার সবাইকে স্মরণ করিয়ে দিলেন এই বলিউড সুপারস্টার। সম্প্রতি তিনি ব্যস্ত আছেন তার নতুন ছবি ফ্যানের প্রচারনার কাজে। আর সেখানেও বরাবরের মতো বেছে নিয়েছেন অভিনব প্রচার পদ্ধতি।

আর সে প্রচারণার অংশ হিসেবে নিজের নতুন ছবির গান ‘জাবরা ফ্যান’ তিনি ভারতের বিভিন্ন প্রদেশের আঞ্চলিক ভাষায় তৈরি করছেন। যার কলকাতা ভার্সনটিতে কণ্ঠ দিয়েছেন সেখানকার জনপ্রিয় গায়ক অনুপম।

এই ‘জাবরা ফ্যান’ গানে বি-টাউনের বাদশা দেখিয়েছিলেন ভারতীয় ক্রিকেট কিংবদন্তী শচীন টেন্ডুলকারকে। এবং নিজের ব্যাক্তিগত টুইটারেও এক পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন কিভাবে তিনি শচীনের ফ্যান বনে গিয়েছিলেন।

এবার শাহরুখের সে টুইটারের জবাব দিয়েছেন শচীন টেন্ডুলকারও। তিনি ব্যাক্তিগত টুইটার একাউন্টে লেখেন, ‘আউট নট আউট তো খেলার অংশ, সাময়িক ব্যাপার। কিন্তু সমর্থকদের ভালোবাসা চিরস্থায়ী। এপ্রিলে ‘ফ্যান’ দেখার অপেক্ষা করছি।’



ফ্যান’র জাবরা গানে শুধু শচীনকে নয়, বলিউড কিং সম্মান জানিয়েছেন দক্ষিণের সুপারহিরো রজনীকান্তকেও। আগামী ১৫ এপ্রিল মুক্তি পাবে শাহরুখের ‘ফ্যান’। ছবিটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে; যেখানেই নিজেই নিজেই ফ্যান চরিত্রে কাজ করেছেন।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button