,

রাজকে শুভশ্রীর টুইট, রাজ লিখলেন ‘লাভ ইউ’

shuvosri

দিন কয়েক ধরেই এক পরিচালক ও দুই নায়িকার ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে সরগরম টলিউড। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী মিমি চক্রবর্তী ও শুভশ্রী। শোনা যাচ্ছিল, রাজ ফের নাকি তাঁর প্রাক্তন প্রেমিকা মিমির কাছাকাছি চলে গিয়েছেন। তার জেরেই যত অশান্তি। গুজব রটে, আত্মহত্যার চেষ্টা করেন শুভশ্রী এবং ঘুমের ওষুধ খেয়েছেন মিমি!

কলকাতার গণমাধ্যমে প্রথম গোটা ঘটনাটি অস্বীকার করেন মিমি। জানিয়ে দেন, কোনওভাবেই রাজ-শুভশ্রীর সম্পর্কের মধ্যে তিনি আসেননি। ঘুমের ওষুধ খাওয়ার খবরটিও গুজব বলে জানিয়ে দেন। শুভশ্রীও ফেসবুক লাইভের মাধ্যমে জানিয়েছিলেন, পুরোটাই গসিপ। রাজও সোশ্যাল মিডিয়ায় ঘটনার সত্যতা স্বীকার করেননি। ফেসবুকে শুভশ্রী দাবি করেন, তাঁর সঙ্গে রাজের সম্পর্ক ঠিক রয়েছে। এই আবহেই প্রকাশ্যে শুভশ্রীকে ভালবাসার কথা জানালেন রাজ। কিন্তু অন্য প্রেক্ষাপটে।



ঘটনাটি ঠিক কী?

গত রবিবার মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত আসন্ন ছবি ‘চ্যাম্প’-এর ট্রেলার। তা দেখে টুইটারে পরিচালককে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের একটা বড় অংশ। ট্রেলার দেখে শুভশ্রী টুইট করেন, ‘তোমার জন্য গর্বিত… তুমি করে দেখিয়েছ… তোমার স্বপ্নের ছবি চ্যাম্প দেখার জন্য অপেক্ষা করব।’’ তার উত্তরে রাজ শুধু লেখেন, ‘লভ ইউ’।

imagedfdfsd

যা দেখে ইন্ডাস্ট্রির একটা অংশ মনে করছেন, অশান্তি যদি কিছু হয়েও থাকে, তা নিয়ে প্রকাশ্যে জলঘোলা হোক, তা কেউই চাইছেন না। যদিও এ নিয়ে এখনই কেউ মুখ খুলতে নারাজ।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button