,

মুস্তাফিজে রোমাঞ্চিত সাঙ্গাকারা

mustafiz sangakara

মুস্তাফিজুর রহমান, আন্তর্জাতিক ক্রিকেটের এক উদীয়মান পেসার। সুনিপুণ বোলিং দিয়ে নজর কেড়েছেন গোটা ক্রিকেট বিশ্বের। বিপিএলে ঢাকা ডিনামাইটসের হয়ে কুমার সাঙ্গাকারার সতীর্থ মুস্তাফিজ। অবসরে গেলেও ভারতের বিরুদ্ধে মুস্তাফিজের ওয়ানডে অভিষেকের সিরিজটা দেখেছেন সাঙ্গাকারা। সেখানেই লঙ্কান কিংব্দন্তির চোখে ধরা পড়েছে মুস্তাফিজের বোলিং প্রতিভা।

শনিবার দলের অনুশীলনে নেটে সাঙ্গাকারাকে কয়েকবারই পরাস্ত করেছেন মুস্তাফিজ। বাংলাদেশি এ তরুণের সঙ্গে বিপিএলে খেলতে মুখিয়ে সাঙ্গাকারা। তার চোখে মুস্তাফিজ অসাধারণ প্রতিভাধর একজন বোলার। বিপিএলে দলের জন্য স্পেশাল কিছুই হবেন বলে আশা করছেন সাবেক লঙ্কান অধিনায়ক।

মুস্তাফিজ সম্পর্কে সাঙ্গা বলেন, “আমি ওর  বোলিং দেখেছি। অভিষেক সিরিজে ৩ ম্যাচে ১৩ উইকেট নিয়েছিল। ও খুবই ব্যতিক্রমী ও অসাধারণ একজন তরুণ ক্রিকেটার।”

[নিচের বিজ্ঞাপনটিতে ক্লিক করুন]



মাঠে বোলিংয়ের সময় সারাক্ষণ সাতক্ষীরার ছেলে মুস্তাফিজের মুখে লেগে থাকে সারল্যভরা মনকাড়া হাসি। আঠার মতো লেগে থাকা হাসিও সাঙ্গাকারার নজর কেড়েছে। তিনি বলেন, “সব সময়ই মনে হয় সে দারুণ উপভোগ করছে। মুখে হাসি নিয়ে নিজের কাজটা করে যাচ্ছে। আমাদের জন্য সে হতে যাচ্ছে দারুণ স্পেশাল। দলের অন্যরাও দুর্দান্ত। সবাইকে নিয়ে ভালো খেলার অপেক্ষায় আছি।”

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button