মুস্তাফিজকে দলের মূল অস্ত্র বানাতে চান লুক রাইট

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই বল হাতে ক্রিকেট বিশ্বকে চমকে দিচ্ছে বাংলাদেশের বোলিং বিস্ময় মুস্তাফিজুর রহমান। তার বিপক্ষে ব্যাটিং করতে মাঠে নামার সময় বুক ধুরু ধুরু করে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের।

এরই ধারাবাহিকতায় নাম লেখান পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এবং ভারতের জনপ্রিয় আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরে। মুস্তাফিজের অর্জনের মুকুটে এবার আরেকটি পালক হয়ে যুক্ত হয়েছে, ইংলিশ কাউন্টি ক্রিকেট।  বাংলাদেশের পক্ষে প্রথম খেলোয়াড় হিসেবে ইংলিশ ক্লাব সাসেক্সের জার্সি গায়ে খেলবেন টাইগার এই পেস সেনসেশন।

মুস্তাফিজের প্রশংসায় ইংলিশ কাউন্টি দল সাসেক্সের অধিনায়ক লুক রাইট বলেন, মুস্তাফিজকে দলের অন্যতম সেরা পেস অস্ত্র। তাকে টিম ম্যানেজমেন্ট দলে নেয়ায় দলের শক্তি বৃদ্ধি পেয়েছে।

সীমিত ওভারের ক্রিকেটে সাসেক্সের এই মৌসুমে দুই বিদেশি ক্রিকেটার হলেন নিউজিল্যান্ডের রস টেইলর ও বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজ। দলের অন্যসব ক্রিকেটারের তুলনায় মুস্তাফিজকে নিয়ে একটু বেশি আশাবাদী রাইট।

আরো পড়ুন – হায়দ্রাবাদের আড্ডার মধ্যমণি মুস্তাফিজ



তার বোলিং ভেরিয়েশন কাজে লাগিয়ে কাউন্টি ক্রিকেটে এ মৌসুমে ভালো করতে চায় তারা। আর, ইংলিশ কন্ডিশনের তার বোলিং খুবই কার্যকর হবে বলে মনে করেন লুক রাইট। অধিনায়কের পাশাপাশি সাসেক্সের প্রধান কোচ মার্ক ডেভিসও মুস্তাফিজের প্রশংসা করেন।

আরো পড়ুন – হায়দ্রাবাদের আড্ডার মধ্যমণি মুস্তাফিজ

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।