,

মাসালা ছবিতে তিশা!

tisha1_1

বর্তমান সময়ে নাকি ফেসবুকের ফ্যান-ফলোয়ার সংখ্যা দেখে বড় তারকা-ছোট তারকা নির্বাচন করা হয়। তাই অনেকে ডলার খরচ করে ফেসবুকে ফ্যান-ফলোয়ার বাড়ানোর অসুস্থ প্রতিযোগিতায় মেতে আছেন। অথচ অনেকেই আছেন যারা এসবের ধারেকাছেই ঘেঁষেন না। আবার অনেকে আছেন যারা ফেসবুক ব্যবহারই করেন না। যেমন- নুসরাত ইমরোজ তিশা। ফেসবুক উন্মাদনার যুগে তিনি ফেসবুকে নেই। মানে ফেসবুকে সময় দেওয়ার মতো সময় নেই তার হাতে। তিনি ডুবে আছেন কাজে। ছোট পর্দা-বড় পর্দা মিলিয়ে তিনি তুমুল ব্যস্ত। বলা যায়, তিশা ম্যারাথন দৌড়ে আছেন। কারণ তার দৃষ্টি অনেক দূর।

তিশাকে নিয়ে শুটিংপাড়ায় বেশ সুনাম। বেশ কঠোর পরিশ্রমী অভিনেত্রী তিনি। তার নমুনা অবশ্য পাওয়াই যাচ্ছে। আজ নাটকের শুটিং তো কাল চলচ্চিত্রের শুটিং। তাল মেলাতে কষ্টই হচ্ছে না। কারণ নিজেকে সেভাবেই তৈরি করেছেন তিশা।

নাটকে তুমুল জনপ্রিয় তিনি। পাশাপাশি তিনি মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্রে অভিনয় করেও প্রশংসিত হন। তাই অনেক দিন ধরেই মাসালা চলচ্চিত্রের নির্মাতারা তিশাকে চাইছিলেন। তিশাও ভাবছিলেন ধীরে-সুস্থে মাসালা ফিল্মে অভিনয় করবেন। আর সেটা শুরুও করেন বেশ জাঁকজমকভাবে। একেবারে নাম্বার ওয়ান মাসালা হিরো শাকিব খানের বিপরীতে অভিনয় করলেন। চলচ্চিত্রের শিরোনাম ‘মেন্টাল’। এরই মধ্যে ‘মেন্টাল’র টিজার এসেছে ইন্টারনেটে। সেখানে তিশার ঝলমলে উপস্থিতি দর্শকের মনে দোলা দিয়েছে। তাই তিশার প্রতি নির্মাতাদের আগ্রহ আরও বেড়ে গেছে। আর সেই ধারাবাহিকতায় সমপ্রতি অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এবার বিপরীতে আছেন হালের আলোচিত নায়ক আরেফিন শুভ।





তিশা যেটা করেন, মনোযোগ দিয়েই করেন। বেশ প্রস্তুতি থাকে তার। ‘মেন্টাল’ ছবিতে অভিনয়ের আগেও নিয়েছিলেন ম্যারাথন প্রস্তুতি। আর এবার ‘অস্তিত্বে’র আগেও তিনি বেশ ভালোভাবেই প্রস্তুত। দুই সপ্তাহ ধরে ছবিটির জন্য কখনো ফটোশুট, কখনো রিহার্সাল করেছেন। আর এবারের ছবির গল্প এবং চরিত্র নিয়েও বেশ আশাবাদী তিশা। তিনি বলেন, ‘আমার চরিত্রটি দারুণ। অভিনয় দেখানোর বেশ সুযোগ রয়েছে। সুতরাং আমি ঠিকঠাকভাবে কাজটি করতে চাই।’

মাসালা ছবিতে তিশার নায়ক এখন পর্যন্ত দুজন- শাকিব খান আর আরেফিন শুভ। শাকিবের সঙ্গে তিশার প্রথম পরিচয়ই ‘মেন্টাল’ ছবির সেটে। কিন্তু তাদের পর্দা-রসায়ন একেবারে খারাপ হয়নি। আর এদিকে তিশার সঙ্গে শুভর সম্পর্ক দীর্ঘদিনের। তারা ছোটপর্দায় একসঙ্গে কাজও করেছেন। তাই ‘অস্তিত্ব’ ছবির রসায়ন আরও জমজমাট হবে- এমনটাই আশা করা যায়।

এদিকে ঈদে ছোটপর্দায়ও তিশার উপস্থিতি বেশ জমকালো হবে। কারণ তার ঝুলিতে বেশ কিছু আলোচিত কাজ রয়েছে। তাই সবমিলিয়ে তিশার ম্যারাথন দৌড় বেশ ভালোভাবেই চলছে বলা যায়।

খবরটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button