,

মনের ওপর জোর খাটেনা- মাশরাফি

মাশরাফিমাশরাফি

অস্ট্রেলিয়া ম্যাচের আগে বেশ কিছু দুঃসংবাদ নিয়েই খেলতে নেমেছিল বাংলাদেশ দল। প্রথমত তাসকিন আর সানির নিষিদ্ধ হওয়ায় পুরো দলের মধ্যে একটা গাম্ভীর্য বিরাজ করছিল তারওপর বাংলাদেশ দল খেলতে নেমেছিল ফর্মের তুঙ্গে থাকা ওপেনিং ব্যাটসম্যান তামিমকে ছাড়া। সব কিছু মিলিয়ে দিনটি যেন বাংলাদেশের ছিল না।

তবে অধিনায়ক মাশরাফি মনে করেন, ছোট ছোট ভুলের কারণে হয়তোবা অনেক কিছু করা সম্ভব হয়নি। যদি ওগুলো না হলে ম্যাচটা অন্য দিকেও যেতে পারত। তবে এখনো আমি মনে করি, যেভাবে খেলেছি সেটা থেকে আমরা সামনের ম্যাচে ভালো কিছু নিয়ে যেতে পারি।

ম্যাচ জিততে ভাগ্যকেও পাশে লাগে। আর এদিন তো ভাগ্য শুরু থেকেই যেন মুখ ফিরিয়ে নিয়েছিল। ম্যাচের দিন সকালে অসুস্থ হয়ে গিয়েছিলেন দলের সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল। মাশরাফি বললেনও, তামিমকে না পাওয়াটা আমাদের জন্য ছিল বিরাট ক্ষতি। এমনিতেই দুর্ভাগ্যবশত আমাদের দুজন খেলোয়াড় আমাদের সঙ্গে নেই। এর ওপর দুর্ঘটনাক্রমে সকাল থেকেই তামিমের শরীর খারাপ। এটা আমাদের জন্য বড় ধাক্কা।



খেলোয়াড়দের বেশির ভাগ সময় মনমরা লেগেছে। মনে হয়েছে যেন বাইরের চাপে ভেঙে পড়েছে সবাই। মাশরাফি জানালেন, আমাদের চেষ্টা ছিল ওগুলো মাঠের বাইরে রেখেই খেলতে নামা। যতটুকু পেরেছি… আসলে কারও মনের ওপর জোর করা তো কঠিন।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button