,

বিশ্ব নাট্য দিবসে ২৭ মার্চ উৎস’র বিশেষ আয়োজন

UTSA-উৎস

উৎস পরিচালিত থিয়েটার ইউনিট ও জনসংগঠনসমূহের উদ্যোগে ৫৪তম বিশ্ব নাট্য দিবস ২০১৬ উপলক্ষে থিয়েটার ইউনিট, অনন্ত থিয়েটার ইউনিট, আলো-ছায়া, থেরাপিউটিক থিয়েটার ইউনিট, এডোলেসেন্ট এন্ড ইউথ ফোরাম ও স্বপ্ন ছোঁয়া’র আয়োজনে ২৭ মার্চ সকাল ১০টায় পাহাড়তলীস্থ ইস্পাহানি ১নং গেট এলাকায় অনন্ত প্রাথমিক নানা অনুষ্ঠানমালা আয়োজন করেছে।

অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে সকাল ১০টায় অনন্ত প্রাথমিক বিদ্যালয় থেকে শোভাযাত্রা, ১০.৩০ মি. থেকে দিবসের প্রতিপাদ্য বিষয়ক আলোচনা।

এর পর রয়েছে থিয়েটার ইউনিট: অনমত্ম-এর পরিবেশনায় নাট্য উপস্থাপনা এবং থেরাপিউটিক থিয়েটার ইউনিট পরিচালনা করবে প্লেব্যাক থিয়েটার অধিবেশন।

উল্লেখ্য, ইন্টারন্যাশনাল থিয়েটার ইনস্টিটিউট এর আহবানে প্রতি বছর এ দিনে বিশব নাট্য দিবস সারা বিশ্বে উদযাপিত হয়। দিবসটি উপলক্ষে এ বছর বাণী দিয়েছেন রাশিয়ার প্রখ্যাত নাট্য নির্দেশক অ্যামত্মলি ভাসালিভ। আয়োজিত অনুষ্ঠান মালায় সকলকে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়েছে।



পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button