,

এবার বিরাটের সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন আনুশকা

1428832411-777x437

বিরাট কোহলি ও আনুশকা শর্মার সম্পর্ক নিয়ে তাদের ভক্তদের মধ্যে আগ্রহের কমতি নেই। কিন্তু এসব থেকে বরাবরই নিজেদের বাঁচিয়ে চলেছেন দুজনে। কিন্তু এবার মুখ খুলেছেন আনুশকা ।

বলিউডে আনুশকার সাতবছর পূর্ণ হওয়া উপলক্ষ্যে এক টেলিভিশন অনুষ্ঠানে মুখোমুখি হয়েছিলেন বিখ্যাত উপস্থাপিকা ও সিনেমা সমালোচক অনুপমা চোপড়ার। সেখানেই কথায় কথায় অনেক কথা বললেন আনুশকা। ভক্তদের মন রক্ষা হোক আর নিজের ক্ষোভ প্রকাশ করা হোক, নিজের আর বিরাটের সম্পর্ক নিয়ে অনেক কথাই প্রকাশ করেছেন তিনি।

মাঠের আগ্রাসি বিরাট ব্যাক্তিগত জীবনে কেমন? এমন প্রশ্নের উত্তরে আনুশকা বলেন, ‘বলতে পারেন, আমরা দুজনেই একরকম। তবে আমি ওর মতো অতটা আগ্রাসী নই৷ বিরাটের আগ্রাসন সত্যিই বেশি৷ আসলে ও খুবই আবেগপ্রবণ৷ আমরা দুজনেই জীবনের কাছে একই প্রত্যাশা রাখি৷’

মাঠে বিরাটের ম্যাচ চলছে, গ্যালারিতে আনুশকা আছেন। এ অবস্থায়ও অনেক কথা শুনতে হয় আনুশকাকে। এসব পরিস্থিতি কিভাবে সামলান?



আনুশকার উত্তর, ‘প্রথম প্রথম এই ভাবনাটা আমাকে গ্রাস করত। ধীরে ধীরে ভাবনাটাকে ঝেড়ে ফেলেছি৷ ইতিবাচক ভাবনাকে গুরুত্ব দিতে শুরু করেছি৷ আমার সঙ্গে বিরাটের সম্পর্ক আছে৷ বিরাট যদি চায়, তা হলে আমি অবশ্যই মাঠে যাব৷ তাতে লোকে যা খুশি বলুক৷ আমার কান দিয়ে কী লাভ?’

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button