,

বন্ধু না হয়েও ফেসবুকে চ্যাট করুন

ফেসবুকে-facebook

ফেসবুকে বন্ধু না হয়ে চ্যাট করার সুযোগ নেই। অচেনা ফেসবুকে ব্যবহারকারীকে মেসেজ করার সুযোগ আছে। কিন্তু সেগুলো ফেসবুকের মেসেজ রিকোয়েস্টে গিয়ে জমা হয়। সেখান থেকে মেসেজের রিপ্লাই দেয়া যায়। কিন্তু চ্যাট করার সুযোগ মেলে না। এই সমস্যার সমাধান করলো ফেসবুক।

বিশ্বের সব থেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুক। কোটি কোটি মানুষের বসবাস এই ফেসবুকে। নতুন নতুন বন্ধুদের সঙ্গে পরিচয়, চেনা পরিচিতদের সঙ্গে যোগাযোগ করার অন্যতম জায়গা এটি। তাই ফেসবুককেও নতুন নতুন ফিচার দিয়ে রোজ সাজিয়ে তুলছেন ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ।

এবার আরও একটি নতুন ফিচার্স নিয়ে এলেন তিনি। যেখানে আপনি সদ্য পরিচিত যেকোনো কারও সঙ্গেই কনভারসেশন শুরু করে দিতে পারবেন ফেসবুকে।

ফেসবুকের ‘মেসেঞ্জার কোড’-এর মাধ্যমে আপনি নতুন পরিচয় হওয়া বন্ধুর সঙ্গে তখনই কথা বলা শুরু করে দিতে পারবেন। এর জন্য আপনাকে শুধুমাত্র দেওয়া ইউনিক কোডটিকে স্ক্যান করতে হবে। ব্যাস তাহলেই আপনি নতুন বন্ধুর সঙ্গে চ্যাটিং শুরু করে দিতে পারবেন।

গতকাল থেকেই ফেসবুকের এই নতুন ফিচার চালু হয়েছে।



পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button