,

প্রথমবারের মতো নাটকে নোবেল-তিশা

নোবেল-তিশানোবেল-তিশা

এর আগে দুজনে বিজ্ঞাপনে একসঙ্গে মডেল হয়েছেন। তবে সম্প্রতি প্রথমবারের মতো একসঙ্গে নাটকে কাজ করলেন নোবেল ও তিশা। তানিম রহমানের রচনায় ও মো. মেহেদী হাসান জনি’র চিত্রনাট্য ও পরিচালনায় ‘আনপ্রেডিকটেবল’ নাটকে তারা দু’জন একসাথে অভিনয় করেছেন।

নাটকে নোবেল অভিনয় করেছেন ফয়সাল চরিত্রে এবং তিশা অভিনয় করেছেন কবিতা চরিত্রে। রোমান্টিক গল্প নিয়েই মূলত এ নাটকের কাহিনি আবর্তিত হয়েছে বলে জানান পরিচালক জনি।

নোবেল ও তিশা ছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন উজ্জ্বল চৌধুরি, বাসার বাপ্পী, সাকিল দেওয়ান, সামছুল হুদাসহ আরও অনেকে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নোবেল বলেন, ‘তিশার সাথে নাটকে আমার প্রথম কাজ। তিশা খুব ভালো কাজ করে। খুব মজা করে কাজ করেছি আমরা। নাটকটির গল্পটি বেশ চমৎকার। আশা করি দর্শকেদের ভালো লাগবে।’



তিশা বলেন, ‘নোবেল ভাইয়ের সাথে বিজ্ঞাপনে অনেক কাজ করেছি। আর নাটকে এই প্রথম কাজ করলাম। তার ভক্ত আমি। তার সঙ্গে কাজ করতে ভালো লাগে। এবার নাটকে কাজ করে সেই ভালোলাগাটা নতুন মাত্রায় পৌঁছাল।’

সম্প্রতি ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। আসছে রোজার ঈদে যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button