পাকিস্তানের ব্যর্থতার জন্য আফ্রিদিকেই দায়ী করছেন ওয়াকার ইউনিস

এশিয়া কাপের পর টি-টোয়েন্টি বিশকাপেও ব্যর্থ পাকিস্তান দল। আর এই ব্যর্থতার জন্য দলের অধিনায়ক শহিদ আফ্রিদিকেই দায়ী করছেন দলের কোচ ওয়াকার ইউনিস।

বিশ্বকাপে দলের ব্যর্থতার পর দেশে ফিরে বোর্ডের কাছে বিপর্যয়ের রিপোর্ট পেশ করেন কোচ ওয়াকার ইউনিস। রিপোর্টে ওয়াকার বলেন, শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপই নয়, এশিয়া কাপেও আফ্রিদি একেবারেই সিরিয়াস ছিলেন না। শুধু তাই নয়, দলের অনুশীলন ও মিটিংয়েও সবসময় থাকতেন না আফ্রিদি।

ওয়াকার আরো বলেন, দলের সিনিয়র ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ টিম ম্যানেজমেন্টের কাছে চোট লুকিয়েছেন। বিশ্বকাপে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে হাফিজ চোটের কথা টিম ম্যানেজমেন্টকে জানাননি। এর ফলে শেষ মুহূর্তে তাকে বাদ দিতে হয়।



উল্লেখ্য, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছে জমা দেয়া ওয়াকারের রিপোর্ট ফাঁস হয়ে গিয়েছে। তার রিপোর্ট সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যাওয়ায় হতাশ ওয়াকার। বিষয়টি বোর্ডের খতিয়ে দেখা প্রয়োজন বলেও মন্তব্য করেছেন তিনি।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।