,

নারীর মন জয় করবেন যেভাবে

11144970_1115819795101110_4060332255537897286_n



> নারীরা সৎ ছেলে পছন্দ করে। সে কারণে আপনাকে সৎ হতে হবে। আপনি যদি আপনার বাবার দ্বিতীয় ঘরের সন্তান হন সে ক্ষেত্রে আপনি প্রথম ঘরের ভাইদের কাছে সৎ। আর আপনিও মেয়েদের কাছে সৎ ছেলে।

> প্রিয় মানুষটিকে তার দুর্বলতায় আঘাত করা যাবে না। সে যদি কালোও হয় কালোকে কালো বলা যাবে না। তাকে সুন্দরী বলেই সম্বোধন করুন। এখানে মিথ্যা বললে কোনো দোষের কিছু হবে না।
> মেয়েরা সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন ছেলেদের পছন্দ করে। আপনি ১০দিন গোসল না করে থাকলেও পছন্দের মানুষটির সাথে দেখা করতে যেতে প্যান্ট-শার্ট ইন করে মাঞ্জা মেরে যান। গায়ে কড়া ফারফিউম মেখে যেতে ভুলবেন না কিন্তু।
> প্রিয়তমাকে সবসময় প্রশ্ন করার সুযোগ দিতে হবে। আপনি খেয়াল রাখবেন যেন প্রশ্নের উত্তরগুলো তার পক্ষেই যায়। উত্তরে না বলা পরিহার করুন। ভুলেও আপনি তাকে প্রশ্ন করতে যাবেন না।
> আপনার জীবনে যদি পুরনো কোনো প্রেম থেকে থাকে তাহলে ভুলেও প্রিয়তমাকে বলতে যাবেন না, বরং তাকে ইনিয়ে বিনিয়ে বুঝিযে দিন প্রেম কী জিনিস আপনি বুঝতেনই না। সে-ই আপনার প্রথম নারী।
> কথার ছলে মেয়েরা গল্প বলা ভালোবাসে। কিন্তু এত গল্প আপনি পাবেন কোথায়? দেশে যত গল্পের বই আছে সব কিনে পাঠ্যবইয়ের মতো মুখস্ত করতে পারেন। প্রয়োজনে কোনো কোচিং সেন্টারে ভর্তি হয়ে যান। তবে তাকে বলার সময় খেয়াল রাখবেন মুখস্ত যেন না বোঝা যায়।
> প্রিয়তমার পছন্দ-অপছন্দের দিকে সর্বদা খেয়াল রাখুন। সে যদি চায়নিজ খেতে চায় আপনি তাকে চায়নিজে নিয়ে যান। আপনার পকেটে টাকা না থাকলে বাবার পকেটের দিকে হাত বাড়ান।



> নারীরা কঠিন কথা শুনতে পারে না। তাদের সাথে কোমল সুরে কথা বলুন। এত কোমল সুরে বলুন যেন সেই সুর শুনে তার ঘুম চলে আসে।
> প্রিয়তমার সাথে অন্য নারীর তুলনা করতে যাবেন না। একবার যদি মুখ ফসকে কিছু বের করে ফেলেন তাহলে সেরেছে। আগুন লেগে যাবে। এই আগুন ফায়ার সার্ভিস দিয়েও বন্ধ করতে পারবেন না। তাই মুখ ফসকে যাতে কোনো কিছু না বের হয় সে জন্য মুখে স্কচটেপ বেঁধে দিন।
> নারীদের মন সে এক কঠিন জিনিস। এই জিনিসকে বুঝে যাওয়া এত সহজ নয়। এমফিল পিএইচডি করেও এর ফল বের করা যাবে না।
তাই বেঁচে থাকলে বাকি উপায়গুলো বের করে আপনাদের জানানো হবে। ততক্ষণ পর্যন্ত উপরের নিয়মগুলো এপ্লাই করুন।

 

খবরটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button