,

নানুপুর লায়লা-কবির ডিগ্রী কলেজের বই ও ইউনিফর্ম বিতরণ

uniform-ইউনিফর্ম

নানুপুর লায়লা-কবির ডিগ্রী কলেজ কর্তৃক আয়োজিত কলেজের নিজস্ব অর্থায়নে মেধাবী ও গরিব শিক্ষার্থীদের মাঝে বই ও ইউনিফর্ম বিতরণ অনুষ্ঠান অত্র কলেজের সম্মানিত অধ্যক্ষ আ ন ম সরোয়ার আলম-এর সভাপতিত্বে ও বাংলা বিভাগের সম্মানিত অধ্যাপক পঙ্কজ দেব-এর সঞ্চালনায় সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও কলেজ পরিচালনা পরিষদের সভাপতি,উত্তর জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফখরুল আনোয়ার।বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা বাবু সমির দে, উত্তর জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জনাব এস.এম. আকতার মিয়া।

আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক,চট্টগ্রাম জর্জ কোর্টের এপিপি ও আইনজীবি সমিতির সদস্য এডভোকেট মো: আজাহারুল হকসহ কলেজের শিক্ষক ও শিক্ষিকামন্ডলী । প্রধান অতিথি তার বক্তৃতায় কলেজের বিভিন্ন সাফল্য তুলেন ধরেন এবং এই সাফল্যের জন্য শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এবং শিক্ষার্থীদের পড়ালেখায় আরো মনোযোগী হয়ে কলেজের সুনাম বৃদ্ধি ও নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।



পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button