দল নির্বাচন নিয়ে ভারতীয় শিবিরে মতপার্থক্য

ভারতীয় শিবিরে মতপার্থক্য
ভারতীয় শিবিরে মতপার্থক্য

যুবরাজ সিংহকে ফিট করে তোলার মরিয়া চেষ্টা চলছে। কিন্তু এখনও পর্যন্ত যা খবর, তাতে এই বিশ্বকাপে তাঁর খেলার সম্ভাবনা নেই বললেই চলে। এই অবস্থায় কে তাঁর জায়গায় দলে আসবেন?

বুধবার সকালে বিভিন্ন সংবাদমাধ্যমে শোনা গিয়েছে, টিম ম্যানেজমেন্ট আপাতত স্পষ্ট তিনটি ভাগে বিভক্ত। শোনা যাচ্ছে, অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির পছন্দ স্পিনার পবন নেগি। ধোনি নাকি বলছেন, স্পিন অস্ত্রেই ঘায়েল করা সম্ভব হবে গেইলদের। ওয়েস্ট ইন্ডিজ স্পিন ভাল খেলতে পারে না। তার উপরে নেগি তাদের কাছে অজানা শত্রু। এই সুযোগটাই নিতে চাইছেন ধোনি।

তবে রবি শাস্ত্রী নাকি জোর দিচ্ছেন অজিঙ্ক রাহানের উপরে। তিনি মনে করেন, মিড্‌ল অর্ডারে রাহানে থাকলে ব্যাটিং লাইন আপ আরও শক্তপোক্ত দেখাবে। রাহানে প্রয়োজনে একদিক ধরতে পারেন, আবার চালিয়েও খেলতে পারেন। ফিল্ডিংও অসাধারণ।



এখানেই নাকি সমস্যা বেড়েছে়। কারণ বিরাট কোহলি বলছেন তৃতীয়জনের কথা। তাঁর পছন্দ মণীশ পাণ্ডে। শোনা যাচ্ছে, কোহলির যুক্তি, প্রয়োজনে ধরে খেলার জন্য তিনি নিজে রয়েছেন। মিড্ল অর্ডারে মণীশ পাণ্ডে থাকা মানে ঝড়ের গতিতে রান ওঠা। মণীশ সাহসী ব্যাটসম্যান, এক ওভারে ম্যাচ ঘোরানোর ক্ষমতা রাখেন। ফিল্ডিংয়েও তুখোড়।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন