,

তৈরি করা হল অ্যান্টি-সেলফি পিল!

anti-selfy-tablet

বর্তমান সময়ে অধিকাংশ মানুষ সেলফি জ্বরে আক্রান্ত। ঘুম থেকে উঠে ঘুমাতে যাওয়া পর্যন্ত অগণিত সেলফি তুলে বন্ধুদের মাঝে ছড়িয়ে দিচ্ছে লাখ লাখ মানুষ। এটাও এখন এক প্রকার ব্যধি হয়ে দাঁড়িয়েছে।

সেলফি অনেকের জন্য নেশা হয়ে দাঁড়িয়েছে। তাই এ থেকে অবশ্যই উত্তরণ হওয়া প্রয়োজন। এই রোগ সাধারণত আত্মরতি বা তীব্র থাম্ব স্ট্রেন হিসেবে পরিচিত।

কয়েকজন প্রতিভাবান কল্যাণকামী ব্যক্তি সেলফি পিল তৈরি করেছেন সে সকল আত্মরতি মানুষের জন্য। এই পিলের ফলে মানুষের মাঝে যে বিষণ্ণতা রয়েছে তা দূর হবে।

এই অ্যান্টি-সেলফি পিল গ্রহণের ফলে মানুষের সেলফির প্রতি যে আকর্ষণ রয়েছে তা কমে যাবে। তারা বুঝতে পারবে যে একই ধরণের ১০,১২ টি ছবি দেখার জন্য কেউ বসে নেই আপনার জন্য। যারা সারাক্ষণ সেলফি রোগে আক্রান্ত, তাদের ছবি তোলার পেছনে এক ধরণের ক্ষুধা কাজ করে।

আপনার জানা মতে এরকম কেউ থাকলে তাকে আপনি এই পিল পাঠাতে পারেন। তাহলে তার বুঝতে সুবিধা হবে যে সে সেলফি রোগে আক্রান্ত।

[নিচের বিজ্ঞাপনটিতে ক্লিক করুন]



বর্তমানে লন্ডনের বাজারে এই সেলফি পিল পাওয়া যাচ্ছে। সেখানে ৯.৯৯ পাউন্ড মূল্যে তা বিক্রয় করা হচ্ছে। যারা ঘণ্টার পর ঘণ্টা সামাজিক মাধ্যমে বসে সময় ও টাকা দুটোই খরচ করছেন মূলত তাদের জন্য এই অ্যান্টি সেলফি পিল।–সূত্র: মেট্রো।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button