,

টাকাপয়সা নয়, খেলতে পারাটাই আসল মুশফিকের কাছে

226225

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরু হতে হাতে আর খুব বেশি সময় নেই বললেই চলে। চার থেকে ২৫ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) আয়োজনে এই টুর্নামেন্টে খেলবে গোটা বিশ্বের সকল প্রান্তের ক্রিকেট তারকারা।

সেখানে বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিমকে দেখা যাবে করাচি কিংসের হয়ে খেলতে। একই দলে আছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও।

‘গোল্ড’ ক্যাটাগরিতে নিলামের মধ্য দিয়ে মুশফিকের দাম উঠেছে বাংলাদেশি টাকায় ৩৯ লাখ টাকা। তবে, আর্থিক-প্রাপ্তিকে বড় করে দেখতে চাইছেন না তিনি।



রোমাঞ্চিত মুশফিক সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমার প্রথম লক্ষ্য একাদশে জায়গা করে নেওয়া এবং তা ধরে রাখা। টি-টোয়েন্টি ক্রিকেট যত খেলব, ততোই শিখব। টাকাপয়সা নয়, আমার কাছে খেলতে পারাটাই আসল।’ একদিন বাদেই মানে দুই ফেব্রুয়ারি ঢাকা ছাড়বেন মুশফিক ও সাকিব। এর আগে মাত্র একবারই বিদেশি কোনো ঘরোয়া টুর্নামেন্টে খেলার সুযোগ পেয়েছিলেন মুশফিক। ২০১২ সালে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে (এসএলপিএল) তিনি খেলেছিলেন নাগানাহিরা নাগাসের হয়ে।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতেপ্রয়োজন২৪.কমপেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button