,

এবার রোমান্টিক মিউজিক ভিডিওতে আশরাফুল!

music ashraful

ক্রিকেট মাঠে তার ‘ভাল’ টা ও ‘খারাপ’ টা এর আগেই ভক্ত-সমর্থকদের দেখা হয়ে গেছে। এবার সেই মোহাম্মদ আশরাফুল নতুন রূপে হাজির হতে যাচ্ছেন ভক্ত সমর্থকদের সামনে। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিক্সিংয়ের দায়ে বর্তমানে নিষিদ্ধ এই ক্রিকেটারকে এবার খুঁজে পাওয়া গেল এক মিউজিক ভিডিওতে। আমেরিকা প্রবাসী কণ্ঠশিল্পী সোমা এ রহমানের একটি নতুন গানে মডেল হিসেবে নিউইয়র্কের একাধিক লোকেশনে গানটির চিত্রায়ণে অংশ নেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। রোমান্টিক গানের নাম ‘এই আমি নেই’। আর এই ব্যাপারে আশরাফুল দৈনিক গণমাধ্যমকে বলেন, ‘কণ্ঠশিল্পী সোমার সাথে পরিচয় আমি গানের মাধ্যমেই। সেই গান শুনে ভাললাগা থেকে যখন মডেল হওয়ার অফার করে তখন মিউজিক ভিডিওর গল্পটি আমি শুনতে চাই।

11890930_10207857975675745_9111330766464199877_n



পরবর্তীতে গল্পটি ভাল লাগলে আমি রাজি হই। আশা করছি কাজটি সবার কাছেই ভাল লাগবে।’ অন্যদিকে গানটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী সোমা এ রহমান বলেন, ‘এটা আমার জন্য খুব ভালোলাগার বিষয় যে আমার প্রিয় একজন ক্রিকেটার আমার গানে মডেল হিসেবে কাজ করেছেন। গানের অনুষ্ঠানেই তিনি আমার গান শুনে ভালোলাগার কথা বলেন, পরবর্তীতে তাকে কাজটির অফার করি এবং চমত্কারভাবে তার পার্সোনালিটির সাথে মানানসইভাবেই উপস্থাপন করা হয়েছে।’ জানিয়ে রাখা ভাল, গানটি আমেরিকার বাংলাদেশি কমিউনিটির চ্যানেল ছাড়াও বাংলাদেশের একাধিক চ্যানেলে প্রচার করা হবে।

খবরটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button