,

এবার নায়ক মান্নার ভক্ত হয়ে একফ্রেমে ফেরদৌস ও জিৎ

ferdous-jeet-জিৎ

কথা ছিলো কলকাতার নায়ক জিতের প্রযোজনায় ‘বস’ ছবিতে অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। পরে আর ব্যাটে-বলে মেলেনি। এরপর ২০১১ সালে এই দুই নায়কের দেখা হয় কলকাতার ‘ফাইটার’ ছবিতে। ওটাই এখন পর্যন্ত দু’জনের প্রথম ও একমাত্র কাজ। আবার একফ্রেমে দেখা যাবে ফেরদৌস ও জিৎকে।

জিৎ প্রথমবারের মতো অভিনয় করছেন বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিতে। নাম ‘বাদশা’। এতে তার নায়িকা ‘আশিকী’ ও ‘হিরো ৪২০’খ্যাত নুসরাত ফারিয়া। শুরুতে অবশ্য নায়িকা হিসেবে নবাগতা জলির নাম ঘোষণা করা হয়েছিলো। পরে হিসেব পাল্টেছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) গাজীপুরের টঙ্গিতে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের প্রযোজনায় ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে। জানা গেছে, জিৎ নাম ভূমিকায় অভিনয় করলেও ‘বাদশা’য় গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ‘হঠাৎ বৃষ্টি’র নায়ক ফেরদৌস। তিনি গণমাধ্যমকে বলেছেন, ‘প্রাথমিক আলোচনা চূড়ান্ত। এখনও চুক্তি করিনি। সব ঠিক থাকলে আমি কাজটা করছি।’

সাম্প্রতিককালে সোহম ও অঙ্কুশের পর যৌথ প্রযোজনার ছবির নায়ক হলেন জিৎ। শোনা যাচ্ছে, এ ছবির জন্য আকাশচুম্বি সম্মানী নিচ্ছেন তিনি। পাশাপাশি বরাবরের মতো দক্ষিণী ছবির রিমেকেই থাকছেন জিৎ।



গুঞ্জন উঠেছে, ‘বাদশা’ তৈরি হচ্ছে ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডন সিনু’ নামের তেলেগু ছবির অনুকরণে। এতে নায়ক ছিলেন রবি তেজা। ছবির গল্পে দেখা যায়, রবি বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের ভীষণ ভক্ত। ‘বাদশা’য় দেখা যাবে জিৎ ভক্ত হয়েছেন অকাল প্রয়াত নায়ক মান্নার।

‘বাদশা’ পরিচালনা করছেন কলকাতার বাবা যাদব। তার সঙ্গে থাকছেন বাংলাদেশের নতুন পরিচালক সীমান্ত। শুরুতে অবশ্য এখানকার পরিচালক হিসেবে সৈকত নাসির থাকবেন বলেও শোনা গিয়েছিলো।

পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button