,

উন্মুক্ত হচ্ছে ব্যাটারী সাশ্রয়ী এইচটিসি ওয়ান এম১০

HTC-One-M10-এইচটিসি-ওয়ান-এম১০

তাইওয়ানভিত্তিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান এইচটিসি তাদের নতুন ফ্ল্যাগশিপ নিয়ে আসছে। এইচটিসি ওয়ান এম১০ নামে এই ফ্ল্যাগশিপ আগামী ১২ এপ্রিল উন্মুক্ত করা হবে।

এইচটিসির পক্ষ থেকে এ কথা নিশ্চিত করা হয়েছে। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, নিউইয়র্ক, লন্ডন ও তাইপেতে একযোগে ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি উন্মুক্ত করা হবে।

তবে আসন্ন এইচটিসি `ওয়ান এম১০` নিয়ে প্রচুর গুজব তৈরি হয়েছে। গুজব অনুযায়ী, ৫.১ ইঞ্চি ডিসপ্লের স্মার্টফোনটিতে এলসিডি ৫ ডিসপ্লে থাকবে। কম উজ্জ্বলতা প্রদানকারী ডিসপ্লেটি ব্যাটারী সাশ্রয়ী বলেও জানা গেছে।

স্মার্টফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসরসহ ৪জিবি র্যা ম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং মাইক্রোএসডি কার্ড সমর্থন করবে। এইচটিসি ওয়ান এম১০ অ্যান্ড্রয়েড ৬.০ ম্যার্শম্যালো অপারেটিং সিস্টেম এবং এইচটিসির নিজস্ব ইউজার ইন্টারফেসে চলবে। স্মার্টফোনটিতে ডুয়াল এলইডি ফ্লাশসহ সামনে ৫ মেগাপিক্সেল আল্ট্রাপিক্সেল ও পিছনে ১২.৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে বলেও শোনা যাচ্ছে।



পোস্টটি ফেসবুক এ শেয়ার করে অন্যদের জানার সুযোগ দিন। আপনার প্রয়োজনীয় সব গুরুত্বপূর্ণ পোস্ট পেতে প্রয়োজন২৪.কম পেইজ এ লাইক দিয়ে অ্যাক্টিভ থাকুন।

Share Button